বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিরামপুরে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিরামপুরে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিরামপুর থেকে-এন,এম,সজীর।
দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিরামপুর উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে বিরামপুর পৌর শহরের স্টেশন রোডে বিএনপি মোড়ে অবস্থিত দলীয় কার্যালয় থেকে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে আবার দলীয় কার্যালয়ে মিলিত হয়ে উপজেলা যুবদলের সদস্য সচিব ও জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মিঞা মো.শিরন আলমের সঞ্চালনায় এক বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ,জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ উপজেলার ৭টি ইউনিয়ন এবং একটি পৌরসভা ও ৯টি ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। নেতৃবৃন্দের মধ্যে বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে সমাবেশে-

বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মিঞা মো. শফিকুল আলম মামুন, সাধারণ সম্পাদক মো.মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, পৌর বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজু, জেলা বিএনপির সদস্য মো.কমর সেলিম, মহসিন আলী রাজু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, মুকুন্দপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের আহবায়ক মো.জীবন চৌধুরী শাহিন, পৌর যুবদলের আহবায়ক মো.তসলিম উদ্দিন মন্ডল, সদস্য সচিব পলাশ বিন আশরাফী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সফিকুর রহমান দুলাল, যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরী অমি, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো.আব্দুর রব তোতা, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো.আসাদুজ্জামান বাবু, যুগ্ম আহবায়ক মো.আবদুল্লাহ, পৌর ছাত্রদলের আহবায়ক মো.আমীর হামজা, যুগ্ম আহবায়ক আল আমিন প্রমুখ।

সমাবেশে বক্তারা হাজার হাজার ছাত্র-জনতার হত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবী জানান এবং ১৫ আগস্টকে ঘিরে আওয়ামীলীগের কেউ যেন দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্যে দলীয় সকল নেতাকর্মীকে সজাগ থাকার আহবান জানান সকলের উদ্দেশ্য।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন