মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে ভূমি সেবা সপ্তাহ দিবস পালিত।

আদমদীঘিতে ভূমি সেবা সপ্তাহ দিবস পালিত।

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি বগুড়া প্রতিনিধি :
“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়”এই শ্লোগান কে সামনে রেখে সারা দেশের ন্যায় বগুড়ার আদমদীঘি ভূমি দপ্তরের আয়োজনে আজ সোমবার বেলা ১১ টায় সময় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়। আদমদীঘি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুনিরা সুলতানার সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদমদীঘি ভূমি দপ্তরের কানুন-গো সুনীল চন্দ্র সরকার, নাজির শ্রী রথীন্দ্রনাথ রায়, কম্পিউটার অপারেটর ফজলে রাব্বী, অফিস সহকারী মাকসুদুল বারী, প্রসেস সার্ভার একরামুল হক সুমন, চেইনম্যান আমিরুল ইসলাম বাবু, হেলাল উদ্দিন, অফিস সহায়ক হাসান ইসলাম, গাড়ি চালক হযরত আলী, নৈশ প্রহরী জিয়াউর রহমানসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে সেবা নিতে আসা বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ জনসাধারণ।
এ বিষয়ে আদমদীঘি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুনিরা সুলতানা বলেন, ভূমি সেবা অতি সহজে কোনো প্রকার অবৈধ ও অনৈতিক লেনদেন ছাড়াই জনগণের দোর গোড়ায় সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধ পরিকর। এটার বাস্তব রূপ দিতে আমি ও আমার দপ্তর সর্বদা নিরলস পরিশ্রম করে যাচ্ছি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন