শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সৈয়দপুরে পুকুরে ডুবে কিশোরের মৃত্যু

সৈয়দপুরে পুকুরে ডুবে কিশোরের মৃত্যু

 

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বন্ধুদের সাথে শখের বসে পুকুরে গোশল করতে নেমে পানিতে ডুবে সাজু (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ মে) দুপুরে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মতির মোড় এলাকায় এই ঘটনা ঘটেছে। সৈয়দপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে ৪ ঘন্টা পর লাশ উদ্ধার করতে সম হয়েছে। মৃত সাজু সৈয়দপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের কয়ানিজপাড়া দোলাপাড়ার জাবেদ আলীর ছেলে।
জানা যায়, সকাল ১১ টার দিকে ৫ বন্ধু মিলে গোসল করতে আসে ধলাগাছ এলাকার মতি জোতদারের পুকুরে। কেউ সাঁতার কাটা কেউবা ডুব দিয়ে গোসল করায় মেতে ছিল। এসময় অনেকে সাঁতার কেটে পুকুরের মাঝামাঝি চলে যায়। আবার ফিরে আসে। কিন্তু হঠাৎ খেয়াল করে দেখতে পায় সাজু কোথাও নেই। অনেক সময় অপো করেও সাজুর কোন হদিস না পেয়ে খোঁজাখুঁজি করে। কিন্তু তাতেও সফল না হয়ে কান্না ও চিতকার শুরু করে। এতে পথচারী ও এলাকাবাসী বিষয়টি জানতে পেরে প্রথমে নিজেরা পানিতে নেমে ডুব দিয়ে খোঁজ করে। না পেয়ে পরে ফায়ার সার্ভিসে খবর দেয়।
সৈয়দপুর ফায়ার সার্ভিসের ডুবুরিরা অভিযান চালিয়ে প্রায় ৪ ঘন্টার চেষ্টায় সাজুর দেহ পুকুরের মাঝ বরাবর থেকে উদ্ধার করে। এসময় পুকুরে ডুবে যাওয়ার খবরে হাজার হাজার মানুষ পুকুরের চারপাশে সমবেত হয়। তাছাড়া সাজুর পরিবারের লোকজন ও স্থানীয় জন প্রতিনিধিরাও ঘটনাস্থলে উপস্থিত হয়। মৃত অবস্থায় সাজুকে উদ্ধারের পর কান্নার রোল পরে যায়।
সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র অফিসার খুরশীদ আলম বলেন, খবর পেয়ে দীর্ঘ সময় চেষ্টার পর লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
তবে সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ সাইফুল ইসলাম এবিষয়ে কোন খবর জানা নাই বলে জানিয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন