শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে শেষ হয়েছে ৫ দিনব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স

শ্রীমঙ্গলে শেষ হয়েছে ৫ দিনব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এর আয়োজনে শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয় ৫ দিনব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নযয় প্রশিক্ষণ কোর্স।
শুক্রবার ৩নং সদর ইউনিয়নের মিলনায়তনে অনুষ্ঠিত হয় কোর্সের এর সমাপনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং শ্রীমঙ্গল ইউনিয় পরিষদের চেয়ারম্যান মো: দুধু মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্মার্ট নারী উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিতালী দাশ। সভাপতিত্ব করেন বিসিক মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক মো: বিল্লাল হোসেন ভূঁইয়া।
প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী শ্রীমঙ্গলের অন্যতম নারী উদ্যোক্তা নার্গিস আক্তার মেঘলা প্রশিক্ষণর্থীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করে বলেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন(বিসিক) এর আয়োজনে ও স্মার্ট বাংলাদেশ নারী সংগঠন শ্রীমঙ্গল এর সহযোগিতায় অনুষ্ঠিত নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশ স্মার্ট নারী উন্নয় সংগঠনেরের সহযোগীতায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় শ্রীমঙ্গলের ২৫ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন