শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বন্যা ও নদী ভাঙন  কবলিত এলাকা পরিদর্শন করেন ভারপ্রাপ্ত ইউএনও

বন্যা ও নদী ভাঙন  কবলিত এলাকা পরিদর্শন করেন ভারপ্রাপ্ত ইউএনও
খা‌লেক পার‌ভেজ লালু,উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে বন্যা ও নদী ভাঙন  কবলিত এলাকা পরিদর্শন করেছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) কাজী মাহমুদুর রহমান। বৃহস্পতিবার (২২ জুন) বেলা ১১টায় উপজেলার তিস্তা নদী বেষ্টিত বজরা  ইউনিয়নের পশ্চিম বজরা গ্রাম ও ব্রহ্মপুত্র নদের তীরবর্তী হাতিয়া ইউনিয়নের পালের ঘাট এলাকা পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি ভাঙন কবলিত মানুষের নানান দুঃখ দুর্ভোগের কথা শুনে ভাঙন রোধে পানি উন্নয়ন বোর্ডের সঙ্গে কথা বলে দ্রæত জিও ব্যাগ ফেলার আশ্বাস প্রদান করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মোশারফ হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার তারিফুর রহমান সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলা,  উপ-সহকারি জনস্বাস্থ্য প্রকৌশলী নিত্যানন্দ বর্মন, বজরা ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরদার, হাতিয়া ইউপি চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া, সাংবাদিক আমিনুল ইসলাম বিটু, খালেক পারভেজ লালু প্রমূখ।
এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলা বলেন, নদী ভাঙন পরিবার গুলোর তালিকা করা হচ্ছে। খুব অল্প সময়ের মধ্যে তাদেরকে সহযোগিতা করা হবে।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান বলেন, ভাঙন কবলিত মানুষগুলো অনেক কষ্টে দিনাতিপাত করতেছে। আমরা সরেজমিনে পরিদর্শন করেছি। আশা করি তাকে সহযোগিতা করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন