বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঢাকাসহ ১০ জেলায় নতুন ডিসি

ঢাকাসহ ১০ জেলায় নতুন ডিসি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ঢাকাসহ দেশের ১০ জেলায় নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে সরকার। আজ বৃহস্পতিবার (৬ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাদের নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়।

 

এর মধ্যে রাঙ্গমাটি, বান্দরবান, টাঙ্গাইল, পাবনা, শরীয়তপুর, লক্ষীপুর, কুমিল্লা, ফেনী ও গাজীপুর জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়েছে। আর ঢাকা জেলায় গাজীপুর জেলার ডিসিকে বদলি করা হয়েছে।

 

প্রজ্ঞাপন অনুযায়ী, গাজীপুর জেলার ডিসি আনিসুর রহমানকে ঢাকা জেলায়, জননিরাপত্তা বিভাগের উপসচিব মোহাম্মদ মোশারফ হোসেন খানকে রাঙ্গমাটির, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রের একান্ত সচিব শাহ্ মোজাহিদ উদ্দিনকে বান্দরবানের, প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের একান্ত সচিব কায়ছারুল ইসলামে টাঙ্গাইলের, স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব মু. আসাদুজ্জামানকে পাবনার, পানি সম্পদ উপমন্ত্রীর একান্ত সচিব আরিফুজ্জামানকে শরীয়তপুরের, অর্থ বিভাগে সংযুক্ত উপসচি সুরাইয়া জাহানকে লক্ষীপুরের ডিসি করা হয়েছে।

 

এ ছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর একান্ত সচিব মু. মুশফিকুর রহমানকে কুমিল্লার, অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত উপসচিব মুছাম্মৎ শাহীনা আক্তারকে ফেনীর এবং বিদ্যুৎ বিভাগের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামকে গাজীপুরের ডিসি করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন