শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে : হানিফ

আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে : হানিফ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

 

আজ সোমবার কুষ্টিয়ার হরিপুরে গড়াই নদীর ভাঙ্গন পরিদর্শন ও তীর সংরক্ষণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ২০১৩ সালে যখন সরকার পতনের একদফা আন্দোলনের কর্মসূচি দিয়েছিলেন তারপর থেকে সেই একদফা কর্মসূচি তো আছেই। বিএনপি যতই আন্দোলন করুক লাভ হবে না। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধিনেই অনুষ্ঠিত হবে।

 

‘আগামী ১২ জুলাই তারুণ্যের সমাবেশ থেকে সরকার পতনের এক দফা আন্দোলন কর্মসূচির ঘোষনা দেয়া হবে’ বিএনপি  মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এই এক দফার কর্মসূচিতো আমরা বহু দেখেছি। বাংলদেশে আমাদের কুটনৈতিক বিদেশি মেহমানরা আসছেন এইসব বিদেশি কুটনৈতিক মেহমানদের কাছে নিজেদের শো-ডাউনের মাধ্যমে শক্তি ও সাংগঠনিক অবস্থা জাহির করার জন্য  তারা ১২ তারিখে একটা কর্মসূচি দিয়ে স্টান্ডবাজি করছেন।

 

তিনি বলেন, বিএনপির মূল ভরসার জায়গা হচ্ছে বিদেশী ষড়যন্ত্র¿। কারণ দেশের জনগনের সাথে বিএনপির কোন সম্পর্ক নাই, দেশের জনগনও তাদের পক্ষে নাই। দেশের জনগন যদি পক্ষে না থাকে তাহলে কোন আন্দোলনও সফল হয়না। এই কথা আমরা বহুবার বলেছি, এটা বিএনপিও জানে। জানে বলেই তাদের এখন মূল ভরসার জায়গা  বিদেশী ষড়যন্ত্রের ওপরে।

 

জেলার নদী ভাঙন প্রসঙ্গে হানিফ বলেন, পদ্মা ও গড়াই নদীর ভাঙ্গন প্রতিরোধে স্থায়ী প্রকল্প গ্রহণ করা হচ্ছে। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হানিফ।

 

এ সময় কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনসহ দলীয় নেতাকর্মী ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন