রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সুবর্ণচরে বৃদ্ধ খাজা মিয়ার লাশ পড়ে ছিলো বাড়ির পাশে

সুবর্ণচরে বৃদ্ধ খাজা মিয়ার লাশ পড়ে ছিলো বাড়ির পাশে
জেলা প্রতিনিধি, নোয়াখালী
নোয়াখালীর সুবর্ণচরে নিজ বাড়ির সামনে থেকে আব্দুল খালেক খাজা মিয়া (৭০) নামের এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ।
রোববার (৭ জুলাই) সকালে খবর পেয়ে উপজেলার ১নং চরজব্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে পানসাদগো বাড়ির পাশে সড়ক থেকে মরদেহ উদ্ধার করে চরজব্বর থানা পুলিশ।
নিহত আব্দুল খালেক খাজা মিয়া সুবর্ণচর উপজেলার চর জব্বর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চর রশিদ গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে।
নিহতের স্ত্রী কমলা বেগম কাঞ্চন বলেন, আমার স্বামী রাতে কাঞ্চন বাজারে গিয়ে ছিলেন। আর ফিরেন নি। খবর নিয়ে জানলাম তিনি রাত ৯ টার দিকের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। রাতে বাড়ি না ফেরায় আমরা খুব চিন্তিত ছিলাম। ভোরে আমি বাড়ির সামনে গিয়ে দেখি আমার স্বামীর গলাকাটা মরদেহ পড়ে আছে।
নিহতের ছেলে গ্রাম পুলিশ খলিলুর রহমান বলেন, আমার বাবাকে কে বা কারা বাড়ির সামনে নৃশংস ভাবে জবাই করে হত্যা করেছে। আমি দোষীদের সর্বোচ্চ শাস্তি চাই। এভাবে যেনো কারো বাবা হারাতে না হয় আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
৭,৮,৯ সংরক্ষিত নারী ইউপি সদস্য নাজমা আক্তার বলেন, খাজা মিয়া আমার আত্নীয় গতকাল রাত থেকে উনি বাড়িতে না ফেরা নিয়ে চিন্তিত সবাই, অনেক খুঁজেও পাওয়া যায়নি তার কোন অস্তিত্ব। ফজর নামাজের পর শুনি তার গলাকাটা লাশ পড়ে আছে রাস্তার পাশে। আমরা দ্রুত তদন্ত করে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনার জোর দাবি রাখছি এমপি একরামুল করিম চৌধুরী মহোদয়ের নিকট এবং  সহায়তা কামনা করছি।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি।
পরে ঘটনাস্থল থেকে নিহত বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার রহস্য উদ্ঘাটনসহ জড়িতদের আটক করার চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন