শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে ব্যবসায়ীকে মারপিট করে টাকা, মোটরসাইকেল ছিনতাই ও দোকান ভাংচুরের অভিযোগ  

ফুলবাড়ীতে ব্যবসায়ীকে মারপিট করে টাকা, মোটরসাইকেল ছিনতাই ও দোকান ভাংচুরের অভিযোগ  

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার গংগারহাট বাজারে ডাচ বাংলা ব্যাংকের মাস্টার এজেন্ট এক ব্যবসায়ীকে মারপিট করে মোটরসাইকেল, টাকা ছিনতাই সহ দোকান ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই ব্যবসায়ী জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দিলে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগে জানা যায়, উপজেলার গংগারহাট বাজারের ডাচ বাংলা ব্যাংকের মাস্টার এজেন্ট মেসার্স বিদ্যুৎ টেলিকমের মালিক বিপ্লব কুমার রায় প্রতিদিনের মত মঙ্গলবার ৩ সেপ্টেম্বর সকালে একটি ব্যাগে দোকানের টাকা নিয়ে দোকান খোলার জন্য বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। তিনি বাজারের কাছাকাছি পৌছিলে একই গ্রামের সোহেল রানা, শহীদ আলী, হবিবর রহমান সহ আরও ৬/৭ জন ব্যবসায়ী বিপ্লব কুমারের গতিরোধ করে এলোপাতাড়ি মারপিট করে মোটরসাইকেলের হেন্ডেলে থাকা টাকার ব্যাগসহ মোটরসাইকেল ছিনিয়ে নেয়। এ সময় বিপ্লবের কাকা গোপাল চন্দ্র তাকে বাঁচাতে এগিয়ে আসলে আসামীরা তাকেও মারপিট করে গুরুতর আহত করে। এক পর্যায়ে আসামীরা ব্যবসায়ী বিপ্লবের দোকান ভাংচুর করে দোকানে থাকা টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান জানান, ৯৯৯ থেকে খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। টাকা পয়সার লেনদেন নিয়ে দুই পক্ষের মধ্যে ভুলবোঝাবুঝি হয়েছে। এক পক্ষ অভিযোগ দিয়েছে। আগামীকাল উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছে। উভয় পক্ষের কাছে শুনে বিষয়টি নিষ্পত্তি করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন