শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হিলিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

হিলিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

হিলি (দিনাজপুর) প্রতিনিধি: ২৫ মার্চ গণহত্যা দিবস ও মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে স্মৃতিচারণ উপলক্ষে দিনাজপুরের হাকিমপুরের হিলিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ নুর এ আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন।
অন্যান্যদের আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোকলেদা খাতুন,থানার অফিসার ইনচার্জ আবু সায়েম মিয়া,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেজবাহুর রহমান,বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম,প্রেসকাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, বাসুদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম টুকু,১ নং মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহিদুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।
২৫ মার্চ গণহত্যা দিবস ও মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে স্মৃতিচারণ বিষয়ে আলোচনা করা। এর পর বিকেল ৩ টায় উপজেলা সম্মুখ সমরে শহীদদের স্বরণে ফাতিহা পাঠ এবং বিকেল ৫ টায় খট্টামাধবপাড়া ইউনিয়নের খট্টা গ্রামে শহীদ মুক্তিযোদ্ধাদের কবরে ফাতিহা পাঠ করা হবে। রাত ১০.৩০ থেকে ১০.৩১ মিনিট পর্যন্ত প্রতীকী ব্ল্যাক-আউটের মধ্য দিয়ে ২৫ মার্চ গণহত্যা দিবস ও মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে স্মৃতিচারণ সম্পন্ন করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন