রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে জিম্মি করে লুন্ঠিত টাকা উদ্ধার, আটক ২

শ্রীমঙ্গলে জিম্মি করে লুন্ঠিত টাকা উদ্ধার, আটক ২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল ভান্ডারী পাড়ার শহিদ মিয়ার বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্ম করে লুটে নেওয়া টাকা উদ্ধার ও ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার গভীর রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এর দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, এস আই আনোয়ার, এস আই সুব্রতসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শাহজাহান মিয়া (৩৫) ও ইকবাল মিয়া (২৮) কে গ্রেপ্তার করেন। আটককৃত শাহজাহান ও ইকবালের কাছ লুন্ঠিত টাকার ২০ হাজার টাকা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গত ২৩ আগষ্ট রাতে শ্রীমঙ্গল শহরতলীর উত্তর উত্তরসুর ভান্ডারী পাড়ায় শহীদ মিয়া নামক এক ব্যক্তির বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ ৮০ হাজার টাকা ও ১ জোড়া স্বর্ণের রিং লুটে নেয় ইকবাল ও শাহজাহান। পরে থানায় অভিযোগ দিলে লুন্ঠিত টাকার ২০ হাজার টাকা উদ্ধারসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। বাকি টাকা ও মালামাল উদ্ধারে পুলিশ কাজ করছে। গ্রেপ্তারকৃতদের রোববার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন