বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নানির লাশ নিয়ে আসার পথে প্রাণ গেল নাতির

নানির লাশ নিয়ে আসার পথে প্রাণ গেল নাতির

 

মো: আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি

ঢাকা থেকে নানির লাশ নিয়ে দিনাজপুরে আসার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল হৃদয় মাহিন আলভী (২২) নামে এক যুবকের। এ ঘটনায় লাশবাহী এম্বুলেন্সের চালক মিঠুন গুরুতর আহত হয়েছে ।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় মাহিন আলভী দিনাজপুর পৌর এলাকার দক্ষিণ বালুবাড়ী মহল্লার মোকতাদুর রহমানের ছেলে।
আহত এম্বুলেন্স চালক মিঠুন বরিশাল জেলার গৌরনদী উপজেলার শরিকল গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকার ল্যাবএইড হাসপাতালে আলভীর নানি মালেকা বেগম চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে মারা যায়। মালেকা বেগমের বাড়ি দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকায়। ঢাকা থেকে লাশবাহী অ্যাম্বুলেন্সে নানির লাশ দিনাজপুরে আনছিলেন নাতি হৃদয় মাহিন আলভী। শুক্রবার সকাল সাড়ে ৭টায় লাশবাহী অ্যাম্বুলেন্সটি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর মসজিদের কাছে এলে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে লাশবাহী অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অ্যাম্বুলেন্সের সামনে বসে থাকা নাতি হৃদয় মাহিন আলভী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন চালক মিঠুন।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ওয়্যারহাউজ ইন্সপেক্টর নিরঞ্জন সরকার দুর্ঘনার সত্যতা নিশ্চিত করে জানান, দাঁড়িয়ে থাকা ট্রাককে চলন্ত এ্যাম্বুলেন্সের ধাক্কা দেয় খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে আহত দের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন এবং চালক চিকিৎসাধীন রয়েছে।

 

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং গুরুতর আহত চালক মিঠুনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন