বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মেসিকে ছাড়া মাঠে নেমে বড় লজ্জায় মায়ামি

মেসিকে ছাড়া মাঠে নেমে বড় লজ্জায় মায়ামি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

লিওনেল মেসিকে ছাড়া মাঠে নেমে বড় লজ্জা মুখে পড়েছে ইন্টার মায়ামি। আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে স্রেফ উড়ে গেছে মেসির দল। ৫-২ গোলের হারের লজ্জায় ডুবেছে মায়ামি। গতকাল শনিবার রাতে মেজর লিগ সকারে শুরুটা অবশ্য আশা জাগানিয়াই ছিল মায়ামির। নিয়মিত গোল করা কাম্পানার গোলে ২৫ মিনিটেই লিড নিয়েছিল টাটা মার্টিনোর দল। তবে এরপরেই আটলান্টা তাণ্ডব শুরু করে।

৩৬ মিনিটে ত্রিস্তান মুয়ুম্বা সমতায় ফেরান আটলান্টাকে। এর পাঁচ মিনিট পরই কামাল মিলারের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে মায়ামি। তিন মিনিট পর ফের বল মায়ামির জালে। এবার গোল করেন ব্রুকস লেনন। দুই গোলে এগিয়ে থেকেই বিরতিতে জয় আটলান্টা। বিরতি থেকে ফিরে মায়ামি ম্যাচে ফেরার চেষ্টা করতে থাকে। গোলও পেয়ে যায়। দলের ও ব্যক্তিগত দ্বিতীয় গোল করে ব্যবধান কমান কাম্পানা। ৭৬ মিনিটে ফের গোল হজম করে মায়ামি। মেসিবিহীন দলটির বিপক্ষে এবার গোল করেন গিয়াকউমাকিস। আর নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট আগে মেসিদের কফিনে শেষ পেরেকটিও ঠুকে দেন টাইলর ওলফ। চলতি মৌসুমে লিগে এটি ইন্টার মায়ামির ১৫তম হার। এখন পর্যন্ত ২৭ ম্যাচে মাত্র ৮টিতে জয় পেয়েছে মেসির দল। এছাড়া ৪ ম্যাচে করেছে ড্র। তাতে ২৮ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে ১৫ দলের মধ্যে ১৪ নম্বরে আছে মায়ামি।

টানা ম্যাচ খেলে ক্লান্ত মেসি। কিছুটা ইনজুরি সমস্যাও আছে তার। ২৮ সেপ্টেম্বর লিগস কাপের ফাইনালে ইন্টার মায়ামির প্রতিপক্ষ হাউস্টন ডায়নামো। তাই তার আগেই দলের সেরা তারকাকে চনমনে করে তুলতে বিশ্রামে রাখা হয়েছিল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন