রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিপদে পড়েছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী

বিপদে পড়েছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   হঠাৎ বিপদে পড়েছেন বলে জানালেন জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী। সোমবার (২ অক্টোবর) গভীর রাতে সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন তিনি। তার দুটো ফেসবুক পেজ কে বা কারা যেন হ্যাক করে নিয়েছে। যা এখন তার নিয়ন্ত্রণের বাইরে রয়েছে বলেও জানিয়েছেন এ গায়িকা।

ফাহমিদা নবীর ভাষ্যমতে―আমি খুবই বিপদে পড়েছি। আমার দুটো পেজ কে বা কারা আমাকেই ব্লক করে দিয়েছে। আমি নিজেই ঢুকতে পারছি না। পেজ হ্যাক হয়েছে। এই মুহূর্তে এই পেজ দুটো থেকে আমি হয়ে যদি কেউ কোনো কমেন্ট বা উত্তর দেয়, বুঝে নেবেন সে আমার এই সর্বনাশ করেছে এবং দয়া করে রিপোর্ট করবেন। উদ্ধারের উপায় খুঁজছি।

এ ব্যাপারে নন্দিত এ গায়িকা সংবাদমাধ্যমকে বলেন, আমাকে সবাই সাইবার ক্রাইমে পেজ দুটি উদ্ধারের জন্য সহযোগিতা নেয়ার কথা বলছেন। আমি এ ব্যাপারে পদক্ষেপ নিচ্ছি।

ফাহমিদা নবী সংগীতের বাইরে সোশ্যালেও বেশ সক্রিয়। সেখানে ব্যক্তিগত বিষয় ছাড়াও ক্যারিয়ার ও সংগীত সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য নিয়মিত প্রকাশ করে থাকেন।

সম্প্রতিই তার কণ্ঠে প্রকাশ হয়েছে ‘তুমি এলে তাই’ শিরোনামর একটি গান। এর কথা লিখেছেন সুলতানা নুরজাহান রোজি এবং সুর ও সংগীত করেছেন সজীব দাস।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন