মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

যতদিন বেঁচে থাকবো আওয়ামী লীগের রাজনীতি করবো

যতদিন বেঁচে থাকবো আওয়ামী লীগের রাজনীতি করবো

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দেশের চলমান উন্নয়ন, ক্ষমতাসীন দলের রাজনৈতিক কর্মকান্ড ও ভালো লাগা থেকে দিনাজপুরের পার্বতীপুরে বিএনপিসহ বিভিন্ন দলের অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে এলে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে তাদের বরণ করে নেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন সমাজ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সদ্য যোগদান কৃতরা মনমথপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের মধ্যে অন্তরের বাজার এলাকার সোহেল রানা নামে এক ব্যক্তি জানান, আগে আওয়ামী লীগের বিপরীত দল করতাম। তবে, আওয়ামী লীগের বিভিন্ন কর্মকান্ড আগে থেকেই ভালো লাগতো। এরই প্রতিফলন হিসেবে আজ আমাদের যোগদান। যতদিন বেঁচে থাকবো আওয়ামী লীগের রাজনীতির সাথেই থাকবো।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: হাফিজুল ইসলাম প্রামানিক জানান, যে কেউ নিজের ভুল বুঝতে পেরে আমাদের দলে যোগদান করতে চাইলে পারবেন। সকলের জন্য আমাদের দরজা খোলা ছিলো আছে এবং থাকবে। যারা আসবে তাদের সাদরে গ্রহণ করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন