রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

উলিপুরে ইজিপিপির শ্রমিকদের  বকেয়া টাকার দাবিতে বিক্ষোভ

উলিপুরে ইজিপিপির শ্রমিকদের  বকেয়া টাকার দাবিতে বিক্ষোভ
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে ইজিপিপির প্লাসের  হত দরিদ্র শ্রমিকদের  ১শ ১০  দিনের কর্মসূচির বকেয়া টাকার দাবিতে বিক্ষোভ মিছিল করছে শ্রমিকরা।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আসা প্রায় সহস্রাধিক মানুষ কোদাল ও ডালিসহ  মিছিল বের করে।মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে অবস্থান নেয়।
এসময় উপস্থিত বিক্ষোভকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি স্মারকলিপিও প্রদান করে।
এসময় শ্রমিকদের উদ্দেশে বক্তব্য রাখেন । উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মোঃ আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার প্রমুখ। বক্তারা আন্দোলনকারীদের উদ্দেশ্যে বলেন, অতি দ্রুতই তদন্ত সাপেক্ষে আপনাদের টাকার ব্যবস্থাসহ নতুন কর্মসূচি তৈরি করা হবে।‍‍`মিছিলে অংশ নেয়া শ্রমিক শাহজাহান, আজু, আয়েশা, নুরুজ্জামান, নাজমারা জানান, আমরা গায়ে গতরে খেটেছি ঠিকই কিন্তু আমাদের পরিশ্রমের মূল্যায়ন করা হয় নাই দ্রুতই আমাদের টাকার ব্যবস্থা করা হোক। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) আতাউর রহমান জানান, সে সময়ে আমি ছিলাম না, আজকে হতদরিদ্রদের বিষয়টি জেনেছি এবং  সেখানে বক্তব্যও দিয়েছি। বিধি মোতাবেক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন