শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

উলিপুরে অটোরিকশা চুরির মূলহোতা গ্রেফতার, মালামাল উদ্ধার

উলিপুরে অটোরিকশা চুরির মূলহোতা গ্রেফতার, মালামাল উদ্ধার
উ‌লিপুর, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে অটোরিকশা চুরি মামলার তিন ঘন্টার মধ্যে চুরির মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃরা হলেন- নাগেশ্বরী উপজেলার হাছনাবাদ ইউনিয়নের চরুয়াপাড়া গ্রামের দ্বীন ইসলামের পুত্র মোঃ আকিনুল ইসলাম আপেল(৩২) ও বানিয়াপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র মোঃ আবু সিদ্দিক(৩৫)।
পুলিশ জানায়, অটোরিকশা চালক সাইদুল ইসলামকে চেতনানাশক ঔষধ খাইয়ে চোর চক্রের মূলহোতা আকিনুল ইসলাম আপেল অটোরিকশাটি নিয়ে নাগেশ্বরী উপজেলার আবু সিদ্দিকের কাছে বিক্রি করে। এ ঘটনায় সোমবার রাতে উলিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান অভিযান চালিয়ে সোমবার(১২ ফেব্রুয়ারি) রাতে চোর চক্রের মূলহোতা আকিনুল ইসলাম আপেলকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে নাগেশ্বরী উপজেলার ব্যাপারীহাট নামক বাজারে অপর চোরাকারবারি আবু সিদ্দিকের দোকান থেকে চোরাইকৃত অটোরিকশাটি উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, আটক দুই চোরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। তারা দীর্ঘদিন থেকে অটোরিকশা চুরি ও চোরাই অটোরিকশা কেনা-বেচার সাথে জড়িত ছিল।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন