রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ ফুলবাড়ী ডিগ্রী কলেজের ৫০ বছর পূর্তি হতে যাচ্ছে আগামী ২৭ এপ্রিল বৃহস্পতিবার। গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্তিতে উদযাপিত হচ্ছে সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে দুইদিন ব্যাপী সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানের  উদ্বোধন করবেন। অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন (এম পি), কুড়িগ্রাম-২ আসনের সাংসদ আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ মশিউর রহমান, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এম.পি মোঃ জাফর আলী, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আয়োজিত সঙ্গীতানুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান ও নোবেল।
সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানকে ঘিরে বাহারি সাজসজ্জা ও জাঁকজমকপুর্ন আলোকসজ্জায় সেজেছে ফুলবাড়ী ডিগ্রি কলেজ  ও আশপাশের এলাকা। ডিগ্রী কলেজ সড়ক ও উপজেলার সদরের বিভিন্ন সড়কে নির্মিত হয়েছে সুদৃশ্য তোরণ। কলেজ মাঠে বানানো হয়েছে রাজকীয় মঞ্চ। মঞ্চের সামনে রয়েছে দশ হাজার লোক বসার মত বিশাল প্যান্ডেল। ব্যানার ফেস্টুন ঝাড়বাতি আতশবাজি সবকিছু মিলিয়ে বর্তমানে  ফুলবাড়ী ডিগ্রি কলেজ ও তার আশপাশের এলাকায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রতিদিন সন্ধ্যার পর বর্ণিল সাজসজ্জা, চোখ ধাধানো আলোকসজ্জা উপভোগ করার জন্য সৌন্দর্য প্রিয় নারী-পুরুষের ভীড় জমছে
ফুলবাড়ী ডিগ্রী কলেজ মাঠে।
সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু জানান, সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠান সফল করতে সকলের সহযোগিতা কামনা করছি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন