শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ সভা

শ্রীমঙ্গলে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ সভা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ এপ্রিল) সকালে শ্রীমঙ্গল ভানুগাছ সড়কস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে শ্রীমঙ্গল উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কতৃক আয়োজিত এ অবহিত করণ সভায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক খন্দকার মাহবুর রহমান।
এ সময় বিশেষ প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকির হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি সিনিয়র ডা: হরিপদ রায়, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাত হোসেন চৌধুরী ও ডা: নিবাস পাল প্রমূখ।
এ ছাড়াও সভায় শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, সিন্দুরখাঁন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াসিন আরাফাত রবিনসহ উপজেলা পরিবার কল্যাণ সহকারীসহ তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, শ্রীমঙ্গল উপজেলায় ৬টি এফ ডাবøুউ সি থাকলেও ডেলিভারী হয় মাত্র একটিতে। তাও মাসে এক বা দুটি। বক্তারা আরও বলেন, লোকবল ও কিছু অবকাঠামো সংকটে তা করা সম্ভব হচ্ছেনা। এ বিষয়ে সংশ্লিষ্টদের দৃষ্টি আর্কশন করেন পরিবার কল্যাণ সহকারীরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন