সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগঞ্জে চোরাই মোটর সাইকেলসহ দুই চোর আটক

পীরগঞ্জে চোরাই মোটর সাইকেলসহ দুই চোর আটক

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগঞ্জে প্রকাশ্য দিবালোকে মোটর সাইকেল চুরি হওয়ার পর পুলিশের তৎপরতায় মোটর সাইকেলসহ দুই চোরকে আটক করা হয়েছে।
আটককৃত চোররা হলো গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার আরজি জামালপুর গ্রামের আতাউর রহমান বাদশার পুত্র রবিউল ইসলাম জিয়া (৪৪) ও একই থানার ছান্দিপুর গ্রামের মৃত হাকিম উদ্দিনের পুত্র আমিনুল ইসলাম (৫৩)।
থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পীরগঞ্জ থানার টুকুরিয়ার সুজকিুঠি থেকে রাঙ্গা মিয়ার ব্যবহৃত একটি কালো রঙের ডিসকভার কোম্পানির ১২৫ সিসি মোটর সাইকেল টি রেখে দাওয়াত খেতে এক বাড়ীতে যায় পরবর্তীতে দাওয়াত খাওয়া শেষ হলে বাড়ী থেকে বের হয়ে দেখতে পায় মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে।
এ ঘটনায় থানায় অভিযোগ দিলে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এস আই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে জিপিএস ট্র্যাকের সহায়তায় রাত্রি ০৩.৩০ ঘটিকার সময় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন মজুমদার হাট মার্সেল শোরুমের সামনে চুরি যাওয়া মোটর সাইকেলটি সহ হাতেনাতে উপরিউক্ত দুজন আসামীকে গ্রেফতার করে এবং চোরাই ডিসকাভার মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করে। আসামীদ্বয় পেশাদার মোটর সাইকেল চোর। তাহারা অত্র থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় মোটর সাইকেল চুরি করিয়া আসিতেছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে অনেক মামলার তথ্য পাওয়া গেছে।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদেরকে আজ রোববার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান পীরগঞ্জ থানা টিমের বিশেষ অভিযান অব্যাহত আছে। আমরা আইন- শৃঙ্খলা রা এবং জানমাল রায় বদ্ধপরিকর।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন