শুক্রবার, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : রাজশাহীতে রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার বিকালে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- অটোরিকশার যাত্রী বিষ্ণু (৬৫) ও মো. সাদ (১৪)। বিষ্ণুর বাড়ি পবা উপজেলার নবগঙ্গা এলাকায়। আর সাদের বাড়ি একই উপজেলার বালিয়া। দুর্ঘটনায় বালিয়া এলাকার আরেক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। তার নাম মো. সাজু (৪০)। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকালে রেললাইনের ওপর অটোরিকশাটি উঠে যায়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীমুখি একটি কমিউটার ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বিষ্ণুর মৃত্যু হয়। আর আহত দুজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাদকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার জানান, দুর্ঘটনার পর তিনি ঘটনাস্থলে গিয়েছেন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, ওই রেলক্রসিংয়ের ওপর বর্তমানে ওভারপাস নির্মাণের কাজ শুরু হয়েছে। এ জন্য দুইদিক থেকেই রাস্তা বন্ধ করে দেওয়া আছে। বন্ধ রাস্তায় অটোরিকশাটি কীভাবে সেখানে গেল সেটাই বুঝতে পারছি না।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন