বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীর সাইফুর রহমান সরকারী কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অভিযোগের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন 

ফুলবাড়ীর সাইফুর রহমান সরকারী কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অভিযোগের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন 
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সাইফুর রহমান সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাকির হোসেনের বিরুদ্ধে একটি কুচক্রী মহলের মিথ্যা দুর্নীতির অভিযোগ দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সোমবার ২ সেপ্টেম্বর সকাল সাড়ে এগারোটার দিকে সাইফুর রহমান সরকারী কলেজের দুই শতাধিক শিক্ষার্থী কলেজ চত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে খড়িবাড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কলেজের সামনে ফুলবাড়ী- খড়িবাড়ী সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে শিক্ষার্থীদের মধ্যে বাইজিদ বোস্তামী, মোস্তফা জামান সবুজ ও তাজিয়া আক্তার জিম বক্তব্য রাখেন।
 শিক্ষার্থীরা বলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাকির হোসেন স্যার একজন সৎ যোগ্য এবং ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ। অর্থ  আত্নসাত তো দুরের কথা আমরা কোনদিন তার বিন্দুমাত্র ত্রুটি দেখিনি। অথচ একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার সহ বিভিন্ন দপ্তরে শিক্ষার্থীদের ভর্তি, ফরম ফিলাপের টাকা আত্নসাতের মিথ্যা অভিযোগ দায়ের করেছে। আমরা সকল শিক্ষার্থী ওই মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবী জানাচ্ছি। অনতিবিলম্বে ওই মিথ্যা অভিযোগ প্রত্যাহার করা না হলে বৃহত্তর আন্দোলন করে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করা হবে।
এ প্রসঙ্গে সাইফুর রহমান সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাকির হোসেন জানান, আমি শিক্ষার্থীদের একটি টাকাও আত্নসাত করিনি। কলেজের অভ্যন্তরীন এবং বহিরাগত একদল ষড়যন্ত্রকারী আমার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। এর প্রতিবাদে শিক্ষার্থীরা আন্দোলনে নেমেছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন