বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত।।

কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত।।

কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত ও তিন জন আহত হয়েছে। নিহতরা হলেন বাবুল মৃধা (২৬) ও সাইদুল মল্লিক (২৫)।
কলাপাড়া থানার উপ পরিদর্শক হুমায়ুন কবির জানান, মঙ্গলবার রাতে কলাপাড়া থেকে নীলগঞ্জ ইউনিয়নে ব্যাটারী চালিত অটোরিক্সায় করে শ্বশুড় বাড়ি যাচ্ছিলেন বাবুল মৃধা। এসময় তারা কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের ইসলামপুর এলাকায় পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে অটোরিক্সাটি একটি গাছ বোঝাই হামজাকে পিছন থেকে ধাক্কা দিলে অটোতে থাকা তিনজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা বাবুল মৃধাকে মৃত ঘোষণা করেন। অপর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। কলাপাড়া থানা পুলিশ এ ঘটনায় গাছবাহী হামজা জব্দ ও তার চালককে আটক করেছে। এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে বলে পুলিশ কর্মকর্তা জানান। নিহত বাবুল মৃধ্ ারাজাপুরে ঝাড়াখালি গ্রামের আসমত মৃধার ছেলে।
এছাড়া মঙ্গলবার রাতে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত সাইদুল মল্লিক। একইদিন সন্ধায় রাঙ্গাবালীর বড়বাইশদিয়া থেকে মোটরসাইকেল চালিয়ে বাসায় যাওয়ার পথে মোটরসাইকেলের চাকার মাছ ধরার জাল আটকে সে রাস্তার পাশে ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা খেয়ে চালক সাইদুল ও মোটরসাইকেল যাত্রী সাইদুল হাওলাদার আহত হয়। রাত সাড়ে ১০টার দিকে তাদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীণ অবস্থায় সাইদুল মল্লিক মারা যায়। অপর আহত সাইদুল হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন