মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১২ ঘন্টা পর কৃষকের মরদেহ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১২ ঘন্টা পর কৃষকের মরদেহ উদ্ধার
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ১২ ঘন্টা পর পুকুর থেকে বিল্লাল হোসেন (৫০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। ২৩ অক্টোবর সোমবার  দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার ভাটি লঙ্গরপাড়া গ্রামের একটি পুকুর থেকে ওই কৃষকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত কৃষক একই এলাকার মৃত আদি মন্ডলের ছেলে।
এঘটনায় নিহতের ছেলে উজ্জল মিয়া বাদী হয়ে মঙ্গলবার দুপুরে ৪ব্যক্তির নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে কৃষক বিল্লাল হোসেন তার পালিত ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার দিকে ছাগল বাড়িতে ফিরে আসলেও বিল্লাল হোসেন বাড়ি ফিরেনি। এঘটনায় পরিবারের সদ্স্যরা তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে বিভিন্ন এলাকায় মাইকিং করে। একপর্যায়ে রাত ১১ টার দিকে বাড়ির পার্শ্ববর্তী এক পুকুরে বিল্লাল হোসেনকে ভাসতে দেখে এলাকাবাসী তাঁর মরদেহ উদ্ধার করা হয়।
খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় এনে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
শ্রীবরদীর থানা অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খাঁন সিদ্দিকী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বিল্লাল হোসেনের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ৪ব্যক্তিকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যেুর প্রকৃত কারণ জানা যাবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন