মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

তজুমদ্দিনে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

তজুমদ্দিনে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সেলিম রেজা,তজুমদ্দিন প্রতিনিধি
ভোলার তজুমদ্দিনে নৌকার মাঝি সেজে রাকিব নামের এক সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ২০ মে সকাল ৯টায় বিচ্ছিন্ন দ্বীপ চরজহির উদ্দিন থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করেন।

থানা সুত্রে জানা যায়, এসআই মোঃ রিসাত হোসাইন কনস্টেবল যুগল চন্দ্র ও মামুনকে সাথে নিয়ে ছদ্মবেশে জেলে সেজে ট্রলারযোগে সকাল ৭ টায় চরজহির উদ্দিনের হানিফ বেপারির ঘাটে যান তারা। পুলিশের কাছে তথ্য ছিলো ওই মাছ ঘাট সংলগ্ন দিলারা আবাসনে সাজাপ্রাপ্ত আসামি রাকিব নিজের বাসায় রাত্রি যাপন করছে। পরে তারা ঘাটে গিয়ে মাছ কেনা বেচার দৃশ্য দেখতে দেখতে দিলারা আবাসনের চারপাশ পর্যবেক্ষণ করেন। একপর্যায়ে ছদ্মবেশী তিন পুলিশ সদস্য অন্য জেলা হতে আগত জেলে পরিচয় দিয়ে রাকিবের বাসায় বিশ্রামের জন্য যান। এসময় রাকীব বাসায় অবস্থান করছিলো। পরে পুলিশ সদস্যরা সুযোগ বুঝে রাকীবের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দ্রুত তাকে ট্রলারযোগে থানায় নিয়ে আসেন।
গ্রেপ্তার রাকীব সোনাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে। তার বিরুদ্ধে জিআর ১২৯/১৮(তজু), ধারা- ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৭(ক) গ্রেফতারী পরোয়ানা মূলে ০১ (এক) বছরের দন্ডাদেশ রয়েছে।

থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, রাকীবকে গ্রেপ্তারের জন্য আগে থেকেই চেষ্টা করা হচ্ছে। অবশেষে তার অবস্থান নিশ্চিত হয়ে আমি পুলিশের একটি টিমকে আসামী গ্রেপ্তারের ছক তৈরি করে ছদ্মবেশে অভিযানে পাঠাই। কারন ওই এলাকায় পুলিশ যাওয়ার সাথে সাথেই আসামীরা খবর পেয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামিকে ২০ মে বিকেল ৩ টায় আদালতে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন