রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে বৃদ্ধা ভিক্ষুককে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ 

ঘোড়াঘাটে বৃদ্ধা ভিক্ষুককে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ 
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে আয়তুন বেওয়া (৭০) নামের এক ভিক্ষুক বৃদ্ধাকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার দূর্গাপুর হাটপাড়া গ্রাম থেকে পুলিশ মৃত আয়তুন বেওয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয় মেম্বার মফিজুল ইসলাম জানান,
আয়তুন বেওয়ার স্বামী অনেক আগেই মারা গিয়েছে। নাতনী ও নাতনী জামাইকে নিয়ে নিজ বাড়িতে আলাদা বাস করতেন। সংসারে উপার্জনক্ষম ব্যক্তি না থাকায় ভিক্ষাবৃত্তি করে তার সংসার চলতো। ধারনা করা হচ্ছে, শুক্রবার রাতের কোন এক সময় তার ভিক্ষার টাকা চুরি করতে গিয়ে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।
মৃতের নাতনী দুলালী বেগম জানান, তার নানী প্রতিদিনের ন্যায় তার শয়নকক্ষে রাতে ঘুমিয়ে পড়েন। পরদিন দুপুর গড়িয়ে বিকেলে হয়ে যাওয়ায় তাকে ডাকাডাকি করেন। কোনো সাড়া না পেয়ে তিনি জানালা খুলে দেখতে পান ঘরের সব কাপড়চোপড় এলোমেলো করা এবং খাটের ওপর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান।
ঘোড়াঘাট-হাকিমপুর থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা আয়তুন বেওয়াকে গলায় ঝুলিয়ে রাখা টাকার ফুটলির ফিতা দিয়ে শ্বাস রোধ করে হত্যা করতে পারে। এসময় তার ঘরে থাকা ট্রাংকের কাপড়-চোপড় ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া যায়। সন্ধ্যায় লাশটি শয়নকক্ষ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।রবিবার ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্টের পর যথাযথ আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন