শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

জয়পুরহাটে বাস উল্টে ২৯ যাত্রী আহত

জয়পুরহাটে বাস উল্টে ২৯ যাত্রী আহত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : জয়পুরহাট সদর উপজেলায় যাত্রীবাহী একটি বাস উল্টে ২৯ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে পাঁচবিবি-জয়পুরহাট সড়কের গতনশহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যারা। বাসটি ঠাকুরগাঁও থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। আহতদের মধ্যে ২১ জনের পরিচয় পাওয়া গেছে।

 

আহতদের মধ্যে পরিচয় পাওয়া ২১ যাত্রী হলেন- চাঁন মিয়া (৪০), রমজান আলী (৩০), মোছা. মৌসুমী (২৪), মোছা. লিজা (১৮), শাপলা (২৩), আবু হানিফা (৩০), রিপন (৩২), মারুফা (৩০), পয়কাম আলী (৩৫), আশা মনি (২৩), মাসুদা (৩২), শিউলি (২০), জিসান (১৮), রিয়া (১৫), রনি (১৫), রফিকুল ইসলাম (৫০), ইশতিয়াক (২২), মাহাবুল (২৩), ফাতেমা (২০), বাকের আলী (২৮), হাজেরা বেগম (২৩)।

 

জয়পুরহাট থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসে অনেক যাত্রী ছিল। সেটি একেবারে উল্টে যায়। বাসের বিভিন্ন জায়গা কেটে যাত্রীদের বের করা হয়েছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের গাড়ি করে সাত-আটজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে হাসপাতালে আরও যাত্রী চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক।

 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আনাস এন্টারপ্রাইজ নামের একটি বাস ৬৩ জন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি জয়পুরহাট সদর উপজেলায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গতনশহর নামক এলাকায় সড়কের উপরে উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায় ফায়ার সার্ভিসের সদস্যরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন