বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিএনপি থেকে চিরতরে বহিষ্কার-সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম

বিএনপি থেকে চিরতরে বহিষ্কার-সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম

 

মো: জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতনিধি:

সম্প্রতি শুরু হওয়া উপজেলা পরিষদসহ স্থানীয় সকল নির্বাচন বর্জনের দলীয় সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার করা হবে। সে যে পর্যায়ের নেতাই হোক, তাকে আর কোনভাবে দলে স্থান দেয়া হবেনা। এমন মন্তব্য করে সতর্ক বার্তা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা, রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তি ও সকল নির্বাচন বর্জনের দাবীতে লিফলেট বিতরণ উপলক্ষে আয়োজিত সাংগঠনিক সভায় তারা এসব কথা বলেছেন।

এদিন বেলা ১১ টা থেকে আড়াইটা পর্যন্ত সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির অফিসে এই সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে ওই দুই কেন্দ্রীয় নেতা এমন হুশিয়ারী ব্যক্ত করেন। তাঁরা আরও বলেন, অতীতের মত ছাড় দেয়ার আর কোন সুযোগ নাই। তাই যারা প্রার্থী হয়েছেন তাঁরা অচিরেই হাই কমান্ডের নির্দেশনা মেনে নিয়ে ফিরে আসেন। নয়তো একুল ওকুল সব হারিয়ে নিঃস্ব হয়ে যাবেন। দোগলামী বাদ দিয়ে কর্তৃত্ববাদী বাকশালী সরকারের বিরুদ্ধে চূড়ান্ত আন্দোলনে সক্রিয় হোন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর সরকার। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন। বক্তব্য রাখেন, সহ সভাপতি শফিকুল ইসলাম জনি, প্রভাষক শওকত হায়াত শাহ, সামসুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন পাপ্পু, কোষাধ্যক্ষ আবিদ হোসেন লাড্ডান, ওলামা দলের সভাপতি ক্বারী মকসুদ আলম, উপজেলা সভাপতি রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন, পৌর সাধারণ সম্পাদক শেখ বাবলু প্রমুখ।

সভায় সৈয়দপুর জেলা, উপজেলা, পৌর এবং কিশোরগঞ্জ উপজেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে শহরের প্রধান সড়ক শহীদ ডা. জিকরুল হক সড়ক ও জহুরুল হক সড়কে দোকানদার, পথচারী ও যানবাহন চালকদের মাঝে লিফলেট বিতরণ করেন। এসময় তারা জনগণকে এই সরকার ও তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধীনে সকল নির্বাচন বর্জনের আহ্বান জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন