শুক্রবার, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা গ্রেপ্তার ২টি মোটরসাইকেল উদ্ধার

শ্রীমঙ্গলে মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা গ্রেপ্তার ২টি মোটরসাইকেল উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে চোরাইকৃত ২টি মোটরসাইকেল উদ্ধার হয়েছে। এসময় মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ৮ জুন শনিবার রাতে শ্রীমঙ্গল শহরের হোটেল এছাকি এমোস এর আন্ডারগ্রাউন্ডের পার্কিংয়ে এপ্যাচি ১৬০ সিসি মোটরসাইকেল চালিয়ে আসে ওই চোর। এসময় পার্কিংয়ে থাকা ১১০সিসির একটি হিরো হোন্ডা নিয়ে পালানোর সময় পুলিশ তাকে আটক করে। এসময় এ্যাপাচি সাইকেল ও হিরো হোন্ডাসহ ২টি মোটরসাইকেল এবং বিভিন্ন ধরণের ৭টি মাস্টার চাবি জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ করলে সে একবার ন্দিু একবার মুসলিম বলে পরিচয় দিয়ে জানায় তাঁর নাম মিল্টন সরকার, মিল্টন কুমার সাহা অরফে সোহেল (৪৪)। পিতা ভৈরবের জেলার উত্তরপাড়া এলাকার হারাধন সরকার অরফে জাকির খান এর ছেলে। এ ঘটনায় হিরো হোন্ডা মোটরসাইকেলের মালিক শ্রীমঙ্গল উপজেলার সোনাছড়া চা বাগানের মৃত আব্দুর রহমানের ছেলে সেলিম আলী গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি চুরির মামলা দায়ের করেন। পরে গ্রেপ্তারকৃত চোরকে জিজ্ঞাসাবাদ শেষে রোববার ৯ জুন দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে পাঠায় পুলিশ।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে চট্রগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন থানায় ২০ টি চুরির মামলা রয়েছে। তার এনআইডিতে নারায়ণগঞ্জ জেলার ঠিকানা রয়েছে। তদন্ত করে তার প্রকৃত নাম ও ঠিকানা বের করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন