বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কাল খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসছেন স্বাস্থ্য মন্ত্রী

কাল খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসছেন স্বাস্থ্য মন্ত্রী

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: আগামীকাল শনিবার (১৩ জুলাই) সকালে দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কার্যক্রম সরেজমিনে পরিদর্শনে আসছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, আগামী ১৩ জুলাই (শনিবার) সকাল ১০ টায় পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসবেন তিনি।

তাঁর এই সফরকে সফল করতে মঙ্গলবার (৯ জুলাই) সকালে প্রস্তুতিমূলক সভা করেছে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, এবং থানা পুলিশসহ সংশ্লিষ্ট দপ্তর।

স্বাস্থ্য মন্ত্রীর আগমন বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শামসুদ্দোহা মুকুল আজকের পত্রিকাকে বলেন, মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মহোদয়ের আগমনে আমরা আনন্দিত ও উচ্ছ্বসিত। তাঁর এই সফরকে সফল করার লক্ষ্যে ইতিমধ্যেই উপজেলা স্বাস্থ্য বিভাগ সকল প্রস্তুতি গ্রহণ করেছে।

এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, মন্ত্রীর আগমন ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও নিরাপত্তা নিশ্চিত করতে থানা পুলিশ সদস্যরা ইতিমধ্যেই প্রস্তুতি গ্রহণ করেছে।

সার্বিক বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন আজকের পত্রিকাকে বলেন, স্বাস্থ্য মন্ত্রী মহোদয়ের সফর সফল করতে সংশ্লিষ্ট সকল দপ্তরের সাথে সমন্বয় করছে উপজেলা প্রশাসন। যেন তাঁর এই সফর ফলপ্রসূ হওয়ার মধ্য দিয়ে স্বাস্থ্য বিভাগ আরো এগিয়ে যায়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন