বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে গভীর রাতে অগ্নিকাণ্ডে ৬টি ঘর পুড়ে ছাই ।। ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ।

পাঁচবিবিতে গভীর রাতে অগ্নিকাণ্ডে ৬টি ঘর পুড়ে ছাই ।। ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ।
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে গরু ছাগল সহ ৬ টি ঘর পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। গত বুধবার ( ১৭ জুলাই) গভীর রাতে উপজেলার কুসুম্বা ইউনিয়নের গোবিন্দপুর কামারপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
গ্রামবাসী ও পরিবার সূত্রে জানা যায়, গোবিন্দপুর কামারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র নেওয়াজ উদ্দিন(২৮)এর বাড়ীতে আকস্মিকভাবে গভীর রাতে (পৌনে ২ টায়) বৈদ্যুতিক সর্ট সার্কিট মাধ্যমে আগুল লাগলে দাউ দাউ করে জ্বলতে থাকে তার মাটির দুতলা বাড়িসহ ৬টি ঘর। এতে বাড়ীর লোকজন চিৎকার করলে আশে পাশের লোক আগুন নেভাতে ছুটে যান। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে দীর্ঘ ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। এসময় ৪ টি গরু, ৩ টি ছাগল পুড়িয়ে মারা যায়। এছাড়াও আসবাবপত্র সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে।
পাঁচবিবি ফায়ার ষ্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ কামরুল হাসান বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সৃষ্ট আগুনে তার প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন