মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রানীরবন্দরে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী এবং সাধারণ জনগণের সাথে মতবিনিময় সভা করেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেন দিনাজপুর-৪ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন।

বুধবার (২৪ মে) রাতে রাণীরবন্দর গরুহাটি মাঠে মতবিনিময় সভাটি হয়।

এসময় উপস্থিত ছিলেন খানসামা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম আজম পারভেজ, নশরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান আলম, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, খানসামা উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, এবি ফাউন্ডেশনের চীফ কো-অর্ডিনেটর জয়ন্ত রায়, প্রভাষক হাজ্জাজ আল হাদী বড়বাবু, বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ ও স্থানীয়রা।

এর আগে রানীরবন্দর বাজারে ট্র্যাক ও ট্যাংলড়ী শ্রমিকদের সাথে মতবিনিময় সভা বিনিময় করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন চিরিরবন্দর মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু ও স্থানীয়রা।

জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে দেশ স্বাধীনের জন্য  মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। সেই সময় থেকেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। এই উন্নয়ন অগ্রযাত্রায় প্রত্যক্ষভাবে কাজ করতে নৌকার মনোনয়ন প্রত্যাশী আমি। আশাকরি নৌকা পেলে নেতাকর্মীদের সাথে নিয়ে জনগণের ভোটে জয়ী হব।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন