সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে ৪ কেজি গাজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘিতে ৪ কেজি গাজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

এএফএম মমতাজুর রহমান. আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়া আদমদিঘীতে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মহা সড়কে চেকপোষ্ট পরিচালনা করে যাত্রীবেশে অভিনব কায়দায় রাখাশুকনো গাঁজা- ৪ কেজি, মোবাইল- ০৩টি, সীমকার্ড- ০৩ টি, একতা পরিবহনের টিকিট- ০১টি, মাদক বিক্রয় লব্ধ নগদ- ১২০০/- (এক হাজার দুইশত) টাকাসহ দুই জন নারী মাদক ব্যবসায়ী মোছাঃ সামছুননাহার (৪৫) ও মোছাঃ রুবি আক্তার (৪৫) কে গ্রেফতার করেছে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল।
ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার (১৮ মার্চ) রাতে ঢাকা হতে ছেড়ে আসা নওগাঁ গামী যাত্রীবাহী বাস একতা পরিবহন’কে থামিয়ে তল্লাশীকালে ওই বাসে যাত্রীবেশে দুইজন মহিলার শরীরে রক্ষিত বিশেষ কায়দায় পেচানো রাখা শুকনো গাঁজা- ৪ কেজি, মোবাইল- ০৩টি, সীমকার্ড- ০৩ টি, একতা পরিবহনের টিকিট- ০১টি, মাদক বিক্রয় লব্ধ নগদ- ১২০০/- (এক হাজার দুইশত) টাকাসহতাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে বলে তিনি জানান। তিনি আরো জানান আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দকৃত আলামত বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহণ করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।
এ ঘটনায় বগুড়া জেলার আদমদিঘী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক)/৪১ ধারায় মামলা রুজু করে তাদের জেল হজতে পাঠানো হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন