শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

যাত্রীবাহী বাস থেকে গাঁজাসহ ২ নারী গ্রেফতার

যাত্রীবাহী বাস থেকে গাঁজাসহ ২ নারী গ্রেফতার
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি যাত্রীবাহী বাস থেকে ২ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এসময় কাজলী বেগম (৫০) ও শেফালী বেগম (৪৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
শুক্রবার (১৪ জুলাই)  গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ কোল্ড স্টোরের সামনে একটি যাত্রীবাহী বাসে থাকা ওই নারীদের কাছ থেকে এসব গাঁজা জব্দ করা হয়।
গ্রেফতার কাজলী বেগম বগুড়া জেলার শেরপুর উপজেলার গোসাইবাড়ী গ্রামের শাহ আলমের স্ত্রী ও শেফালী বেগম একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওইস্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী খালেক পরিবহন নামের যাত্রীবাহী বাস তল্লাশি করাকালে বাসের সিটে বসা যাত্রী কাজলী বেগম ও শেফালী বেগমের দেহ নারী পুলিশ রেশমা বানু দ্বারা তল্লাশী করা হয়। এতে কাজলী ও শেফালীর কাছে বিশেষ কায়দায় থাকা পলিথিনের পোটলায় ১ কেজি করে দুইজনার কাছ থেকে মোট ২ কোজি গাঁজা জব্দসহ তাদের গ্রেফতার করা হয়।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার সাহা বলেন, গ্রেফতার হওয়া কাজলী ও শেফালীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন