শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম

কুড়িগ্রাম প্রতিনিধিঃ   নাগরিক সেবায় রংপুর রেঞ্জে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠত্ব অর্জন করলো কুড়িগ্রাম জেলা পুলিশ
কুড়িগ্রামে নাগরিক সেবায় পুলিশিং কার্যক্রমকে বেগবান করায় রংপুর রেঞ্জে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

গত ০১ সেপ্টেম্বর রংপুর রেঞ্জ ডিআইজি’র কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বিভাগের সেরা পুলিশ সুপার হিসাবে মনোনীত হন তিনি।

বিভাগীয় মাসিক সভায় অতিরিক্ত আইজিপি (গ্রেড-১), এসবি চীফ জনাব মো: মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) প্রধান অতিথি এবং রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম , পিপিএম মহোদয় সভাপতি হিসাবে উপস্থিত থেকে উক্ত পুরস্কার প্রদান করেন।জেলা পুলিশের সকল সদস্যদের পক্ষে পুরস্কার গ্রহন করেন কুড়িগ্রামর পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম।

কঠোর পরিশ্রম, একাগ্রতা, টিমওয়ার্ক, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে ইতিবাচক নাগরিক সেবা, অপরাধ দমন, মাদক অভিযান, মাদক উদ্ধার, মামলা তদন্ত, ওয়ারেন্ট নিস্পত্তিতে সাফল্যের জন্য এই পুরস্কার প্রদান করা হয়ে বলে জানান অতিরিক্ত ডিআইজি (অপারেশন) পংকজ চন্দ্র রায়, পিপিএম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মো: মনিরুজ্জামান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়। আরো ছিলেন অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জনাব মিজানুর রহমান, পিপিএম (বার); অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) জনাব এস এম রশিদুল হক পিপিএম; অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) জনাব পংকজ চন্দ্র রায় পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার ( প্রশাসন ও অর্থ) জনাব মোঃ সায়ফুজ্জামান ফারুকী সহ রংপুর রেঞ্জের সকল জেলার সম্মানিত পুলিশ সুপারবৃন্দ সহ সকল সিনিয়র অফিসারবৃন্দ।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, নিবেদিত পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও পেশাদারিত্বের কারনে এই অর্জন সম্ভব হয়েছে।এ অর্জনে জেলার সম্মানিত নাগরিকদের সম্মিলিত সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন