বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রংপুর বিভাগীয় পর্যায়ে  নির্বাচিত হয়েছেন  কুড়িগ্রাম সদর ইউএনও রাসেদুল  হাসান। 

রংপুর বিভাগীয় পর্যায়ে  নির্বাচিত হয়েছেন  কুড়িগ্রাম সদর ইউএনও রাসেদুল  হাসান। 
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় এ বছর রংপুর বিভাগীয় পর্যায়ে প্রথম  স্থান অধিকারী হয়েছেন   কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) রাশেদুল হাসান।
 রংপুর বিভাগে  জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ পাওয়ার গৌরব অর্জন করেছেন বলে  বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রাথমিক শিক্ষা  কর্মকর্তা  মো. নবেজ উদ্দিন সরকার।
তিনি বলেন, এই বাছাই কমিটিতে রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান স্যার সভাপতি। সদস্য সচিব হিসাবে ছিলেন প্রাথমিক  বিভাগীয় উপপরিচালক মোঃ মুজাহিদুল ইসলাম সহ পাঁচ  সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটির সিদ্ধান্তে ফলাফল ঘোষনা করা হয়।
গত ০৩ অক্টোবর  বিভাগীয় কমিশনারের কার্যালয়ে  রংপুর বিভাগ, রংপুর-এ  তিনটি গ্রুপে   মোট ১৮ টি ক্যাটাগরিতে যাচাই ও নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশিদুল হাসান বলেন, আমাকে রংপুর বিভাগীয় পর্যায়ে নির্বাচিত করায়।
বাছাই কমিটির সভাপতি বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান স্যারসহ সংশ্লিষ্ট কতৃপক্ষকে  ধন্যবাদ জানাই।
আমি কুড়িগ্রাম সদর উপজেলায় দুই বছর ধরে কাজ করছি। আসলে আমি চেষ্টা করেছি শিক্ষা নিয়ে কাজ করার।  শিক্ষার জন্য আমি সদর উপজেলা র যাত্রাপুরের একটি চরাঞ্চলে স্কুল প্রতিষ্ঠা করেছি। পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও শিক্ষারমান উন্নয়নের জন্য কাজ করেছি। শিক্ষায় কুড়িগ্রাম এগিয়ে যাক এটাই আমি প্রত্যাশা করছি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন