বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কলকাতার কোন পজিশনে খেলবেন লিটন?

কলকাতার কোন পজিশনে খেলবেন লিটন?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : জাতীয় দলের দায়িত্ব পালন শেষে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) শিবিরে যোগ দিতে দিয়েছেন লিটন দাস। প্রথমবারের মতো আইপিএল খেলার লক্ষ্যে রোববার (৯ এপ্রিল) সন্ধ্যায় দেশ ত্যাগ করেন এই তারকা ব্যাটার।

এর আগে, হঠাৎ করে সাকিব নিজেকে আইপিএল থেকে সরিয়ে নেয়ায় লিটন কবে কলকাতায় যোগ দিবেন, কোন পজিশনে খেলবেন তা নিয়ে আগ্রহ বিরাজ করছে দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

আইপিএল খেলার উদ্দেশে দেশ ছাড়ার আগে লিটন দাস বলেন, এটা দারুণ সুযোগ। এই রকম বড় আসরে কখনো যেতে পারিনি আগে। অবশ্যই ভালো লাগার মতো ব্যাপার। আমি খুশি।

কলকাতার কোন পজিশনে খেলবেন লিটন? তিনি জানান কলকাতা ম্যানেজমেন্ট তাকে ব্যাটিং অর্ডারে যেখানে খেলাবে সেখানেই খেলবেন। এ প্রসঙ্গে লিটন বলেন, ‘তারা (কলকাতার টিম ম্যানেজমেন্ট) যদি খেলাতে পারে আমি খেলবো।’

সাকিব আল হাসানের সঙ্গে কেকেআরে ড্রেসিংরুম শেয়ার করতে পারলেও ভালো লাগতো বলে মন্তব্য করেন লিটন দাস। তিনি বলেন, দেখুন, এটা ভিন্ন গল্প এখন। অবশ্যই যদি সাকিব ভাইয়ের সঙ্গে যেতে পারতাম খুব ভালো লাগতো। একই দেশের খেলোয়াড়, একই ড্রেসিংরুম শেয়ার করতাম, খুব ভালো লাগতো। কোনো কারণে হয়তো তিনি যাচ্ছেন না।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন