বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে  ভাতিজার কোদালের কোপে চাচা রফিকুলের  মৃত্যু। 

ডোমারে  ভাতিজার কোদালের কোপে চাচা রফিকুলের  মৃত্যু। 
 রবিউল হক রতন, ডোমার  (নীলফামারী) প্রতিনিধি।
জমা জমির বিরোধের জের ধরে ভাতিজার কোদালের কোপে চাচা রফিকুল ইসলাম ওরফে বিহারী (৬০) নিহিত হয়েছে। রবিবার বিকাল ৫ টায়  ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের শিমুলতলী গ্রামে ঘটনাটি ঘটে। নিহত রফিকুল ইসলাম ওই গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় নিয়তের বড় ভাই মফিজার রহমান (৬২)ও তার ছেলে জিকরুল আহত হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, লুৎফর রহমানের মৃত্যুর পর তার ছয় ছেলেদের মধ্যে দীর্ঘদিন থেকে জমা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন রফিকুল ইসলাম ও তার বড় ভাই মফিজুর রহমান পুকুর পাড়ে যান। এ সময় অপর তিন ভাই বিটুল ইসলাম,রমজান আলী,আবু বক্কর সিদ্দিক ভুট্টো, ভাতিজা মনির, রশিদুল, রাসেল,মারুফ, ফারুক হামলা চালায়। এ সময় ছোট ভাই রমজানের ছেলে মনির কোদাল দিয়ে চাচা রফিকুলের মাথায় কোপ মারলে তার মৃত্যু ঘটে। নিহত রফিকুলের মেয়ে রিভা কান্না জড়িত কন্ঠে বলেন, আমি আমার পিতার মৃত্যুর বিচার চাই। হামলাকারীরা যেন কোন মতে রেহাই না পায়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদ উন নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে নিহত রফিকুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে হামলাকারী চার ভাইয়ের পরিবারের সবাই পলাতক রয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন