শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র হাতে সাবেক বিজিবি সদস্য মাদকসহ আটক

ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র হাতে সাবেক বিজিবি সদস্য মাদকসহ আটক
ফুলবাড়ী( কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র সদস্যরা সাবেক এক বিজিবি সদস্যকে মাদকসহ আটক করেছে। শুক্রবার সকালে বিজিবি’র ওই সাবেক সদস্যকে পুলিশ  কুড়িগ্রাম কারাগারে পাঠিয়েছে। আটক ওই সাবেক বিজিবি সদস্যের নাম আইয়ুব আলী (৫৮)। তিনি উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনীরাম গ্রামের মৃত ছফর উদ্দিনের ছেলে।
জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজার থেকে বকুলতলা বাজার গামী পাকা রাস্তার উপর থেকে বালারহাট ক্যাম্পের টহলরত বিজিবি’র সদস্যরা এক বোতল মদ ও একটি মোটরসাইকেল সহ অবসরপ্রাপ্ত ওই বিজিবি’র সদস্যকে হাতেনাতে আটক করে। পরে মোটরসাইকেলসহ তাকে ক্যাম্পে নিয়ে যান বিজিবির সদস্যরা এবং রাতেই ফুলবাড়ী থানায় সোপর্দ করেন।
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আসিফুল ইসলাম সিদ্দিকী জানান, অপরাধী যেই হোক না কেন কোন প্রকার ছাড় নেই। কারণ আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও বিজিবি’র মহাপরিচালক মহোদয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। তাই সারাদেশের ন্যায় লালমনিরহাট ১৫ বিজিবি’র সদস্যরা জিরোটলারেন্স নীতি অনুসারণ করে মাদক বিরোধী অভিযান পরিচালনার পাশাপাশি সীমান্তে সব ধরনের চোরা-চালানের বিরুদ্ধে সততার সঙ্গে কাজ করে যাচ্ছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, বিজিবি বাদী হয়ে সাবেক ওই বিজিবি সদস্যের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন